Help line 01755-660522

Search
ত্বকের সব সমস্যায় সমাধানে,বায়োজিন এখন নারায়ণগঞ্জে

বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পাইওনিয়র বায়োজিন কসমেসিউটিক্যালস আরো বিস্তৃত পরিধিতে এখন নারায়ণগঞ্জে। গত ১৬ই এপ্রিল, শনিবার দুপুর ২টায় নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু রোডের এইচ আর প্লাজার তৃতীয় তলায় বায়োজিনের নতুন ব্রাঞ্চের যাত্রা হয়েছে। 

চট্টগ্রাম, রাজশাহী, সিলেট এবং ঢাকার বনানী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, শান্তিনগর, ওয়ারী ও বসুন্ধরা সিটি শপিং মল আউটলেটের পর নারায়ণগঞ্জে হলো বায়োজিনের এগারতম ব্রাঞ্চের যাত্রা। বায়োজিন নারায়ণগঞ্জের একই ছাদের নীচে আপনি পাবেন সর্বাধুনিক ও বিশ্বমানের স্কিনকেয়ার সেবা। 

বায়োজিন নারায়ণগঞ্জ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবার প্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এছাড়াও, সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে ছিলেন – পুচি ফ্যামিলি, গোলুস রিভিউসহ আরো অনেকে। বায়োজিনের নতুন ব্রাঞ্চে তাই কাল ছিল উপচেপড়া মানুষের ভিড়। 

বায়োজিন নারায়ণগঞ্জের গ্র্যান্ড ওপেনিং উপলক্ষ্যে ছিল এক্সাইটিং সব অফার। যার মধ্যে অন্যতম ছিল ৯৯৯ টাকায় বায়োজিনের জনপ্রিয় বায়ো-হাইড্রা ফেসিয়াল। এই ট্রিটমেন্টে ত্বকের সব ময়লা, দাগ ও ব্রণ দূর হয় এবং ত্বক হয় উজ্জ্বল ও প্রাণবন্ত। এছাড়াও, বায়োজিনে স্কিনকেয়ারের সবকিছুতেই ছিল ৫০% পর্যন্ত বিশাল ডিসকাউন্ট। 

বায়োজিনের নতুন নারায়ণগঞ্জ ব্রাঞ্চে থাকছে অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত স্কিনকেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত কসমেটিকসসহ ত্বক সম্পর্কিত সকল সমস্যার সমাধান। 

নতুন ব্রাঞ্চের যাত্রা উপলক্ষ্যে বায়োজিন কসমেসিউটিক্যালসের সিইও, মোহাম্মদ জাহিদুল হক বলেন – 

“ত্বক হচ্ছে মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটা অঙ্গ। আর আপনার ত্বক আপনার পরিচয়। তাই, ত্বককে ভালোবাসুন প্রতিদিন। আর ত্বকের যত্ন নিন, পাশে আছে বায়োজিন।” 

Discover your True Beauty – প্রকৃত সৌন্দর্যের সন্ধানে, এমনই স্লোগান নিয়ে ২০১৪ সালের পয়লা জানুয়ারি যাত্রা শুরু করেছিল বায়োজিন কসমেসিউটিক্যালস। ছোট্ট এক অফিস থেকে যাত্রা শুরু করে বর্তমানে বায়োজিন কসমেসিউটিক্যালস ইউরোপিয়ান কসমেটিকস এবং প্রিমিয়াম ট্রিটমেন্ট নিয়ে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী এবং সিলেটের ১১টি লোকেশনে। বায়োজিনের এই পথচলায়, আপনাদের অংশগ্রহণ একান্ত কাম্য। 

পরবর্তী ব্রাঞ্চ কোথায় হলে আপনাদের সুবিধা হয় তা আমাদের কমেন্টে জানিয়ে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *